বুধবার, ০১ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হাঁস ছড়ানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ, পুলিশসহ আহত শতাধিক

হাঁস ছড়ানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ, পুলিশসহ আহত শতাধিক

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   হবিগঞ্জের বাহুবলে বিলে হাঁস ছড়ানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে দুই ঘন্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের শতাধিক লোকজন আহত হয়েছেন।

বুধবার (২৭ মে) বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্থায়ী সংঘর্ষের ঘটনাটি উপজেলার অলুয়া ও ভেড়াখাল চানপুর গ্রামবাসীর মধ্যে ঘটে।

জানা যায়, উপজেলার অলুয়া গ্রামের মর্তুজ আলীর ধানের জমিতে একদল হাঁস পড়ে গিয়ে ফসল নষ্ট করে। হাঁসের মালিক ভেড়াখাল গ্রামের আমান উল্লাহ হাঁস নিতে আসলে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এ নিয়ে এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘন্টাব্যাপী স্থায়ী সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের শতাধিক লোক আহত হন। আহতদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে থানার ওসি, ওসি (তদন্ত) একদল দাঙ্গা পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে বিপুল পরিমান কাঁদানো গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে দুই ঘন্টা চেষ্টার পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বিকেল সাড়ে ৫টা এ রিপোর্ট লেখা পর্যন্ত সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, ঘটনাস্থলে আছি এখনো, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কি পরিমান গুলি নিক্ষেপ করা হয়েছে তার হিসাব মিলাতে একটু সময় লাগবে, বেশ কয়েকজন পুলিশসদস্য আহত হয়েছেন। এছাড়া সংঘর্ষ এড়াতে ২০-২২ জনের মত দাঙ্গাবাজদের আটক করা হয়েছে।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com